1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০৬:৪৮ পূর্বাহ্ন

জাতীয় বয়সভিত্তিক সাঁতার ও ডাইভিং শুরু রবিবার

  • আপডেট সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও সাইফ পাওয়ারটেক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় কাল থেকে শুরু হচ্ছে তিনদিন ব্যাপী বঙ্গবন্ধু ৩৪ তম জাতীয় বয়সভিত্তিক সাঁতার ও ডাইভিং প্রতিযোগিতা-২০২১।

 

 

 

 

 

 

 

 

 

শনিবার বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ বাংলা ব্যাংক অডিটরিয়ামে সংবাদ সম্মেলনে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ জানান, মিরপুরের সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্স ৩ অক্টোবর শুরু হয়ে ৫ অক্টোবর পর্যন্ত চলবে। সংবাদ সম্মেলনে ফেডারেশনের সদস্য নিবেদিতা দাসসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

৫টি গ্রুপে ( অনূর্ধ্ব-১০, ১১-১২, ১৩-১৪, ১৫-১৭, ও ১৮-২০ যুবক-যুবতী) বালক-বালিকা ১০৩ টি ইভেন্টে অংশগ্রহণ করবে।মিরপুর সুইমিং কমপ্লেক্সে ডাইভিং পুলে স্প্রিং বোর্ড সংযোজন হওয়ায় ডাইভিং প্রতিযোগিতা এবার এই সুইমিং পুলেই অনুষ্ঠিত হবে।

 

 

 

 

 

 

 

 

বিজয়ী সাঁতারুদের সোনা, রূপা ও ব্রোঞ্জ পদক দেয়া হবে। এছাড়াও সেরা সাঁতারুকে (বালক ও বালিক) ফেডারেশনের পক্ষ থেকে ১০ হাজার টাকা করে দেয়া হবে। সকল দলের সাঁতারু ও অফিসিয়ালদের যাতায়াত, থাকা ও খাওয়া বাংলাদেশ সুইমিং ফেডারেশন বহন করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews