1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
শুক্রবার, ১৩ মে ২০২২, ০৯:৪৯ অপরাহ্ন

জনি ডেপ হলিউডে বয়কট

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৫০ বার পড়া হয়েছে

জ্যাক স্প্যারো খ্যাত হলিউড অভিনেতা জনি ডেপ প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে আইনি লড়াইয়ে জড়িয়েছেন। এ লড়াইয়ে মধ্য দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার পতন হয়েছে বলে মনে করছেন তিনি। তাকে নিয়ে মিডিয়াতে অনেক বিতর্ক তৈরি করা হয়েছে বলে দাবি করে বিষয়টিকে মিডিয়ার অযৌক্তিক হিসেব বলেও অভিহিত করেছেন তিনি।

দ্য সানডে টাইমসের একটি সাক্ষাৎকারে জনি জানান, তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা মিনামাটা যুক্তরাজ্যে মুক্তি পেলেও যুক্তরাস্ট্রে পায়নি। এর জন্য নিজেকে নিয়ে চলমান বিতর্ককে দায়ী করেন তিনি।

 

 

অভিনয়ের পাশাপাশি এই চলচ্চিত্রের অন্যতম প্রযোজকও জনি ডেপ। তিনি এখানে ফটোসাংবাদিক ডব্লিউ ইউজিন স্মিথের চরিত্রে অভিনয় করেছেন।

নিজের ব্যক্তিগত জীবনের ঝামেলা ক্যারিয়ারকে হুমকির সম্মুখীন করেছে। জনি ডেপ তাই ভাবছেন হলিউড তাকে বয়কট করেছেএদিকে নিজেকে কোনো ঝামেলায় না জড়িয়ে শুধুমাত্র কাজে মনোনিবেশ করার কথাও জানান তিনি।

 

 

কয়েক বছর প্রেমের পর ২০১৫ সালে অভিনেত্রী অ্যাম্বারকে বিয়ে করেন জনি ডেপ। পরের বছরই তারা বিচ্ছেদের আবেদন করেন। তবে বিবাহবিচ্ছেদ চূড়ান্তভাবে নিষ্পত্তি হওয়ার আগে একে অপরের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ পেশ করেন আদালতে। এই অভিযোগ অনেক বিতর্কের জন্ম দিয়েছে।

বিশেষ করে জনি ডেপকে নিয়ে মিডিয়ায় প্রকাশ হয়েছে অনেক নেতিবাচক খবর। যার ফলে সম্প্রতি কিছু চলচ্চিত্র থেকে বাদও পড়েছেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews