1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:৪০ অপরাহ্ন

জনপ্রিয় সুনীল গ্রোভার এবার শাহরুখের সিনেমায়

  • আপডেট সময় বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৫৭ বার পড়া হয়েছে

তার অ্যাপিয়ারেন্স এতটাই অনন্য যে তাকে দেখলেই অজান্তে হেসে উঠেন দর্শক। ভারতীয় টিভি মিডিয়ায় তিনি অত্যন্ত জনপ্রিয় একজন কমেডিয়ান। অর্থমূল্যেও তিনি সেরা। কোনো শো’তে অংশ নেয়ার জন্য পারিশ্রমিক নেন ১০-১৫ লাখ রুপি।
নানা কমেডি শো’তে তার অভিনীত বেশ কয়েকটি চরিত্র মুগ্ধতা ছড়িয়েছে। যাদের মধ্যে অন্যতম হলো ডক্টর গুলাটি, রিঙ্কু ভাবি। তিনি সুনীল গ্রোভার। মিমিক্রিতে তার জুড়ি নেই।
টিভি মাতিয়ে প্রতিভাবান এ অভিনেতা বহুমুখী অভিনয় দিয়ে সিনেমার বড় পর্দাতেও সাফল্যের সঙ্গে পথ চলছেন। তার ভক্তদের জন্য এবার দারুণ এক সুখবর রয়েছে।

 

 

 

দক্ষিণের পরিচালক অ্যাটলি কুমারের পরবর্তী ছবিতে সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন সুনীল। বলিউড হাঙ্গামার এই খবরটি বেশ চমকের সৃষ্টি করেছে। এর আগে বিভিন্ন মঞ্চে তাদের একসঙ্গে কমেডি করতে দেখা গেছে। তবে এই প্রথমবার শাহরুখের সঙ্গে সিনেমায় অভিনয় করবেন সুনীল।
সুনীল ইতিমধ্যেই সালমান খানের সঙ্গে ‘ভারত’ সিনেমায় অভিনয় করেছেন। সেই ছবিতে তার উপস্থিতি দর্শককে মুগ্ধ করেছে। তার প্রশংসা করেছেন সালমানও। এবার তিনি শাহরুখের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে যাচ্ছেন। যাকে নিজের ক্যারিয়ারের জন্য দারুণ সুযোগ বলে মনে করছেন তিনি।

 

 

 

সেইসব সাফল্য নিয়ে এবার তিনি অ্যাটলির নাম ঠিক না হওয়া তারকাবহুল সিনেমায় যোগ দিচ্ছেন।
এখন পর্যন্ত শাহরুখ খান, নয়নতারা এবং সানিয়া মালহোত্রাকে এ সিনেমার জন্য চূড়ান্ত করা হয়েছে। বলিউডসহ দক্ষিণ ভারতের আরও একঝাঁক তারকাকে দেখা যাবে এ সিনেমায়। যার মধ্যে একজন সুনীল গ্রোভার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews