1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন

চাপে ভারত , ইংল্যান্ডের লিড

  • আপডেট সময় শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

 

বোলাররা ভারতের শক্তিশালী ব্যাটিং লাইনআপকে দুমড়ে মুচড়ে দিয়েছেন। ওভাল টেস্টের প্রথম ইনিংসে ১৯১ রানেই অলআউট বিরাট কোহলির দল। কিন্তু জবাব দিতে নেমে তো স্বস্তিতে ছিল না ইংল্যান্ডও।

 

 

 

 

প্রথম দিনই তারা ৫২ হারিয়ে বসেছিল ৩ উইকেট। দ্বিতীয় দিনের সকালে সেই অস্বস্তি আরও বাড়ে ইংলিশদের। ক্রেইগ ওভারটন (১) আর ডেভিড মালানের (৩১) উইকেট তুলে নেন ভারতীয় পেসার উমেশ যাদব।
৬২ রানে ৫ উইকেট হারিয়ে রীতিমত ধুঁকছিল ইংল্যান্ড। ভারতকে অল্প রানে গুটিয়েও লিড পাবে কিনা, সেই সংশয় দেখা দিয়েছিল। তবে অলি পোপ একাই বলতে গেলে লড়াইয়ে ফিরিয়েছেন স্বাগতিকদের।

 

 

 

 

 

জনি বেয়ারস্টোর সঙ্গে ষষ্ঠ উইকেটে ৯১ আর মঈন আলিকে নিয়ে সপ্তম উইকেটে ৭১ রানের দুটি জুটিতে চাপ ঘুরিয়ে দিয়েছেন ভারতের দিকে। বেয়ারস্টো ৩৭ করে মোহাম্মদ সিরাজের শিকার হন, ৩৫ রানে রবীন্দ্র জাদেজাকে উইকেট দেন মঈন।
কিন্তু পোপ দেখেশুনে খেলতে থাকেন। সুযোগ ছিল সেঞ্চুরিরও। তবে দুর্ভাগ্য তার। ব্যক্তিগত ৮১ রানে ফিরতে হয় সাজঘরে। শার্দুল ঠাকুরের বলে ইনসাইড এজ হয়ে বোল্ড হন ২৩ বছর বয়সী এই ব্যাটসম্যান। ২৫৫ রানে ৯ উইকেট হারায় ইংল্যান্ড।
কিন্তু নয় নম্বরে নামা ক্রিস ওকস ইংলিশদের টেনে নিয়ে যাচ্ছেন শেষ ব্যাটসম্যান জেমস অ্যান্ডারসনকে নিয়ে। দশম উইকেটে ইতিমধ্যেই ৩১ রান যোগ করেছেন তিনি, যার মধ্যে অ্যান্ডারসনের অবদান মাত্র ১।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews