1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন

ক্ষতিপূরণের দিলেন এবং স্টোকসের কাছে ক্ষমা চাইল দ্য সান

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৫৪ বার পড়া হয়েছে

 

ইংলিশ ট্যাবলয়েড সংবাদপত্র দ্য সান ২০১৯ সালে বেন স্টোকসের পরিবার নিয়ে একটি সংবাদ ছাপিয়েছিল। প্রথম পাতার সে সংবাদ দেখে ক্ষুব্ধ হয়ে দ্য সানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছিলেন স্টোকসের মা দেবোরাহ স্টোকস।

দ্য সানের সেই সংবাদটি ছিল মূল স্টোকস ও তার মাকে নিয়ে। ২০১৯ সালে সংবাদটি প্রকাশের পরে স্টোকসও সেই বিষয়ে মুখ খুলেছিলেন। তিনি বলেছিলেন, সংবাদটি নিদারুণ বিরক্তিকর এবং খুবই নিম্নমানের সাংবাদিকতা। কিন্তু দ্য সান তখন আত্মপক্ষ সমর্থন করেছিল এবং বলেছিল স্টোকস পরিবারের সূত্র মোতাবেকই তারা সংবাদটি ছাপিয়েছে।

 

 

 

 

তখনই দ্য সানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছিলেন স্টোকসের মা। দুই বছর পরে অবশেষে সেই মামলার সুরাহা হয়েছে। দ্য সান নিজেদের প্রাথমিক অবস্থান থেকে সরে এসেছে এবং স্টোকস ও তার পরিবারের কাছে ক্ষমা প্রার্থনা করেছে। সেই সাথে ক্ষতিপূরণও দিবে দ্য সান। আদালতের সিদ্ধান্ত অনুযায়ী, স্টোকসের মাকে মামলার খরচবাবদ যাবতীয় অর্থও দ্য সান ক্ষতিপূরণ দিবে।

সংবাদপত্রটি একটি বিবৃতি দিয়েছে, ২০১৯ সালের ১৭ সেপ্টেম্বর আমরা যে ট্রাজেডি স্টোকসের পরিবারকে তাড়া করে বেড়ায় শিরোনামে একটি সংবাদ প্রকাশ করেছিলাম যেখানে বলা হয়েছিল ১৯৮৮ সালে বেন স্টোকসের মা দেবোরাহ স্টোকসের সাথে ১৯৮৮ সালে নিউজিল্যান্ডে একটি ভয়ংকর ঘটনা ঘটেছিল। এই সংবাদটি স্টোকস পরিবারকে মারাত্মকভাবে আঘাত করেছিল, বিশেষ করে দেবোরাহ স্টোকসকে। আমাদের এটি প্রকাশ করা উচিত হয়নি।

 

 

 

 

 

 

 

আমরা দেবোরাহ ও বেন স্টোকসের কাছে ক্ষমা চাচ্ছি। আমরা তাদেরকে ক্ষতিপূরণ দিতে রাজি আছি। তাদের আইনি লড়াই বাবদ খরচ হওয়া সব অর্থ দিতেও আমরা রাজি।

অবশ্য দ্য সানের ক্ষমাপ্রার্থনা ও ক্ষতিপূরণ দেওয়ার ঘটনায় যে স্টোকসের মা সন্তুষ্ট হয়েছেন, তা কিন্তু নয়। তিনি জানিয়েছেন, ওই সংবাদের ফলে তাদের যা ক্ষতি হয়েছে সেটি আর কখনোই পুষিয়ে নেওয়া সম্ভব না।

 

 

স্টোকসের মা বলেন, আমাদের পরিবারের সাথে ঘটে যাওয়া ব্যক্তিগত ও দুঃখজনক ঘটনা প্রকাশ করে দিয়ে লাভ করাই ছিল তাদের উদ্দেশ্য। এই সংবাদের ফলে আমাদের পরিবারে যে ক্ষতি হয়ে গেছে তা আমরা কখনোই ক্ষমা করতে পারব না। দ্য সানের ওই বিবৃতি দেখে বেন ও আমি খুব একটা খুশি হইনি। আশা করছি, আমরা এই ব্যবস্থা নেওয়ায় তারা বুঝবে এবং অন্য কোনো পরিবারের সাথে এমন করবে না।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews