1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১৮ মে ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন

ক্যারিবীয়দের বিশ্বকাপ দলে নেই নারিন, রিজার্ভে হোল্ডার

  • আপডেট সময় শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

প্রায় দুই বছর ধরেই নেই জাতীয় দলে। সবশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন ২০১৯ সালের আগস্ট মাসে। সাম্প্রতিক ফর্মটাও খুব একটা ভালো নেই রহস্য স্পিনার ও মারকুটে ব্যাটসম্যান সুনিল নারিনের। যে কারণে ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হয়নি ফ্র্যাঞ্চাইজি লিগগুলোর এই হটকেক ক্রিকেটারের।

তবে নারিন জায়গা না পেলেও, দীর্ঘ ছয় বছর পর টি-টোয়েন্টি খেলার জন্য বিশ্বকাপ দলে ডাক পেয়েছেন পেসার রবি রামপল। সবশেষ ২০১৫ সালে আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন রামপল। তবে চলতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে জায়গা পেয়েছেন বিশ্বকাপ দলে।

 

 

 

 

 

 

 

 

বৃহস্পতিবার পেস বোলিং অলরাউন্ডার কাইরন পোলার্ডের নেতৃত্বে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)। পোলার্ডের সহ-অধিনায়ক হিসেবে থাকছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান নিকোলাস পুরান। এছাড়া ট্রাভেলিং রিজার্ভ হিসেবে রাখা হয়েছে ৪ ক্রিকেটারকে।

খানিক অবাক করার মতো হলেও মূল দলে জায়গা মেলেনি বাঁহাতি পেসার শেলডন কটরেল ও তারকা পেস বোলিং অলরাউন্ডার জেসন হোল্ডারের। এ দুজনের পাশাপাশি টি-টোয়েন্টির নিয়মিত মুখ ড্যারেন ব্রাভো এবং আকিল হোসেনকে রাখা হয়েছে রিজার্ভ হিসেবে।

এখনও পর্যন্ত কোনো টি-টোয়েন্টি ম্যাচ না খেলা রস্টোন চেজ সুযোগ পেয়েছেন বিশ্বকাপ স্কোয়াডে। তিনি মূলত চলতি সিপিএলের কল্যাণেই এসেছেন দলে। এখনও পর্যন্ত ৭০.২৫ গড়ে ও ১৫১.০৭ গড়ে ২৮১ রান করেছেন এই অফস্পিনিং অলরাউন্ডার।

 

 

 

 

 

 

 

 

দীর্ঘ ছয় বছর পর টি-টোয়েন্টি দলে ডাক পাওয়া রামপলও স্বপ্নের মতো সিপিএল কাটাচ্ছেন। এখনও পর্যন্ত খেলা ৮ ম্যাচে মাত্র ১৩ গড় ও ৭.২০ ইকোনমি রেটে ১৭ উইকেট নিয়েছেন তিনি। তাই ওশান থমাস ও ওবেদ ম্যাকয়ের সঙ্গে তাকেই দেয়া হয়েছে পেস ডিপার্টমেন্টের দায়িত্ব।

এদিকে অধিনায়ক পোলার্ড নিজেই ২০১৩ সালের চ্যাম্পিয়নস ট্রফির পর প্রথমবারের মতো কোনো আইসিসি টুর্নামেন্টে খেলতে চলেছেন। আগামী ২৩ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ক্যারিবীয়দের বিশ্বকাপ যাত্রা। তাদের গ্রুপে অন্য দলগুলো হলো দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া ও প্রথম রাউন্ড থেকে আসা দুই দল।

 

 

 

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াড
কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান (সহ-অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্রাভো, রস্টোন চেজ, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, এভিন লুইস, ওবেদ ম্যাকয়, রবি রামপল, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমনস, ওশান থমাস ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

রিজার্ভঃ ড্যারেন ব্রাভো, শেলডন কটরেল, জেসন হোল্ডার ও আকিল হোসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews