1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
সোমবার, ১৬ মে ২০২২, ০১:০০ পূর্বাহ্ন

কার সাথে বিয়ের পিঁড়িতে শ্রদ্ধা ?

  • আপডেট সময় রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

বলিউড তারকা শ্রদ্ধা কাপুর বিয়ে করছেন বলে খবর রটেছে। গুঞ্জন রয়েছে দীর্ঘদিনের বন্ধু ও ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠের সঙ্গে নাকি শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী। ২০১৯ সাল থেকে রোহানের সঙ্গে প্রেম করছেন শ্রদ্ধা। সম্প্রতি শ্রদ্ধা ও রোহানের বিয়ের গুঞ্জন উসকে দিয়েছেন এই অভিনেত্রীর কাজিন প্রিয়াঙ্ক শর্মা। এক সাক্ষাৎকারে শ্রদ্ধার বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমার কোনো বক্তব্য নেই। আমি কী বলবো? কিন্তু যদি বলেন এটির অপেক্ষায় রয়েছি কিনা তাহলে বলবো, হ্যাঁ। বিয়ে খুবই ভালো বিষয়। অনেক আনন্দ হবে। কেন চাইবো না!

 

 

 

সাহো সিনেমার এই অভিনেত্রীর মাসি পদ্মিনী কোলাপুরি বলেন, যদি এমন কিছু হয় আপনারা অবশ্যই খবর পাবেন। যদিও এই জুটির প্রেম নিয়ে এখনো ধোঁয়াশা রয়েই গেছে। তাদের বিয়ের গুঞ্জন শোনা গেলেও নিজেদের এখনো ভালো বন্ধু হিসেবেই পরিচয় দেন শ্রদ্ধা ও রোহান। এছাড়া শ্রদ্ধা নিজেও একাধিকবার রোহানের সঙ্গে তার বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন।

 

 

 

এদিকে, এক সাক্ষাৎকারে রোহানের বাবা রাকেশ শ্রেষ্ঠা জানান,শক্তি কাপুরের কন্যার সঙ্গে তার ছেলের বন্ধুত্ব বহু বছরের। তারা কলেজে একসঙ্গে পড়াশোনা করতেন। দুজনেই পেশাদার জীবনে যথেষ্ট উন্নতি করেছে। যদি রোহান-শ্রেষ্ঠা স্থির করে যে তারা একসঙ্গে থাকবে, তা হলে বুঝতে হবে— অনেক ভেবেচিন্তেই তারা এই সিদ্ধান্ত নিয়েছে। রোহান ও শ্রদ্ধা বিয়ে করলে আমি খুশি মনে সমস্ত দায়িত্ব পালন করব। আপত্তি করার কোনো জায়গাই নেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews