1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
রবিবার, ১৫ মে ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন

কর্ণের পরিচালনায় শুরু হল রণবীর আলিয়ার ‘প্রেমের গল্প’

  • আপডেট সময় শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে

মুম্রকি আর রানি একেবারে তৈরি। আসুন, এবার ওদের প্রেমের গল্প শুরু করা যাক… লাইটস… ক্যামেরা…অ্যাকশান…’ সকাল সকাল ছোট্ট ভিডিও পোস্ট করে পরিচালক জানালেন, শ্যুটিং শুরু হল ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’। ফ্লোরে নেমে পড়েছেন রণবীর সিংহ আর আলিয়া ভট্ট। চলছে জোরকদমে প্রস্তুতিও।
৫ বছর পর ফের পরিচালনায় ফিরছেন কর্ণ জোহর। তাঁর নতুর ছবিতে ফের একবার জুটি বাঁধছেন রণবীর সিংহ ও আলিয়া ভট্ট। ‘গালি বয়’ ছবিতে ইতিমধ্যেই রুপোলি পর্দায় সাফল্য পেয়েছে এই ছবি। এবার কর্ণের ‘রকি অউর রানি’ ছবিতে দেখা যাবে রণবীর-আলিয়াকে। গত ৬ জুলাই, রণবীর কপূরের জন্মদিনে এই ছবির পোস্টার প্রকাশ্যে আনেন স্বয়ং পরিচালক। সেই পোস্টারেও ছিল অভিনবত্ব।

 

 

 

শুধু রণবীর-আলিয়া জুটি বা কর্ণ জোহরের পরিচালনাই নয়। সিনেপ্রেমীদের জন্য বড় চমক নিয়ে আসছে ‘রকি অউর রানি’। এই ছবিতে অভিনয় করবেন বর্ষীয়ান অভিনেতা ও অভিনেত্রীরা। ‘রকি অউর রানি’ ছবিতে রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি।পোস্টার রিলিজের সেই ছোট্ট ভিডিওতে দেখা গেল এই তিন বলিউড তারকার ছবি। তবে দেখা মেলেনি ছবির রকি বা রানি কারোরই। আড়ালে থেকে ছবির ঘোষণা করলেন তারাই। গলা শুনে চেনা গিয়েছিল অভিনেত্রী অভিনেত্রীকে।
আজকের ভিডিওতে অবশ্য চোখে পড়ল রণবীর আলিয়াকে। ধরা পড়ল সেটে তাঁদের তোড়জোড় থেকে শুরু করে বিভিন্ন মজার মুহূর্তও। স্বমহিমায় রইলেন কর্ণ জোহর। সেটে আসতে দেখা গেল মণীষ মলহোত্রকেও। ‘কাহানি’-র প্রথম শিডিউল শুরু করে অনুরাগীদের কাছে আশীর্বাদ চেয়েছেন কর্ণ। সেটের বিভিন্ন ঝলক নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রণবীর, আলিয়াও।

 

 

 

পোস্টার শেয়ার করে কর্ণ জোহর লিখেছিলেন, ‘রকি অউর রানি’ ছবির বর্ষীয়ান তারকাদের সঙ্গে আলাপ করুন। আমরা সবাই ওনাদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি। কবে ওঁদের সেটে দেখতে পাব। ধৈর্য্য ধরে রয়েছি।’ অন্যদিকে ছবির রকি ওরফে রণবীর লিখেছিলেন, ‘বর্ষীয়ান এই তারকাদের সঙ্গে কাজ করব ভেবে ভীষণ ভালো লাগছে। রানি ওরফে আলিয়া লিখেছিলেন, ‘আমার পরিবারের সঙ্গে আলাপ করুন। ওনারা চিরসবুজ ও আমাদের আদর্শ। ‘রকি অউর রানি’ ছবির প্রধান স্তম্ভদের সঙ্গে দেখা করুন ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews