1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:৫০ পূর্বাহ্ন

এ কি মন্তব্য করলেন ফুটবলার এডুয়ার্ড সিসে নেইমারকে নিয়ে?

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৪১ বার পড়া হয়েছে

বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দিয়ে নষ্ট ছেলে হয়ে গেছেন নেইমার জুনিয়র- এমনটাই মন্তব্য করেছেন পিএসজির সাবেক ফুটবলার এডুয়ার্ড সিসে। তার মতে, বার্সেলোনায় আরও সুন্দর ফুটবল খেলতেন নেইমার।

২০১৭ সালের গ্রীষ্মে বিশ্বরেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি’র বিনিময়ে নেইমারকে দলে ভিড়িয়েছিলো পিএসজি। স্প্যানিশ ক্লাবটিতে থাকাকালীন চার মৌসুমে বিশ্বের অন্যতম ভয়ঙ্কর উইঙ্গার হিসেবে নিজের জাত চিনিয়েছিলেন নেইমার।

 

 

 

 

 

 

 

 

 

এরপর পিএসজিতে নাম লিখিয়ে এখন পর্যন্ত ক্লাবটির হয়ে ১০টি ঘরোয়া শিরোপা জিতেছেন নেইমার। কিন্তু নিজের উচ্চ ট্রান্সফার ফি’র তেমন সুবিচার করতে পারেননি তিনি। কখনও ইনজুরি, আবার কখনও বিশৃঙ্খলায় জড়িয়ে খবরের শিরোনাম হয়েছেন ব্রাজিলিয়ান সেনসেশন।

এ কারণেই মূলত নেইমারকে এখন নষ্ট ছেলে মনে করছেন এডুয়ার্ডো সিসে। লা প্যারিসিয়ানকে দেয়া সাক্ষাৎকারে সিসে বলেছেন, বার্সেলোনায় একটা সুসজ্জিত কাঠামো ছিলো। সেখানে নেইমার সুন্দর ফুটবল খেলতো। যদিও তখন সে অনেক ড্রিবলিং করতো।

 

 

 

 

 

 

 

 

 

সিসে আরও যোগ করেন, (বার্সেলোনায়) তার কাজ ছিলো ডিফেন্সিভ লাইন ভেঙে দিয়ে পার্থক্য গড়া এবং মাঠের জেনারেলের (লিওনেল মেসি) কাছে বল পাঠিয়ে দেয়া। এ কাজটা সে খুব ভালোভাবে করতো।

কিন্তু পিএসজির নেইমারের ওপর হতাশ সিসে। তার ভাষ্য, প্যারিসে তাকে চাবি দিয়ে দেয়া হয়েছে এবং যা খুশি করার লাইসেন্সও পেয়ে গেছে। একটা মুহূর্তে সে হারিয়েই গিয়েছিলো। সে অসাধারণ খেলোয়াড়, এটা কেউ অস্বীকার করতে পারবে না। কিন্তু এখন সে নষ্ট ছেলে হয়ে গেছে, যে চারদিকে খবরদারি করে বেড়ায়।

 

 

 

 

 

চলতি মৌসুমে এখন পর্যন্ত হতাশই করেছেন নেইমার। পিএসজির জার্সিতে নয় ম্যাচ খেলতে নেমে মাত্র এক গোল ও দুই এসিস্ট করতে পেরেছেন তিনি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews