1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন

এমবাপ্পে কে দলে আনতে দাম হাঁকানো শুরু করেছে রিয়াল

  • আপডেট সময় বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৬৫ বার পড়া হয়েছে

বেশ কয়েক বছর ধরেই গুঞ্জন চলছিল রিয়ালে খেলতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ফ্রান্সের তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পে। কিন্তু পিএসজির সাথে চুক্তিতে থাকায় তা বারবার পিছিয়ে যায়। কিন্তু এ মৌসুমে জনপ্রিয় এই ফুটবলারকে দলে পেতে সবরকম প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ গণমাধ্যমের খবর অনুযায়ী, এমবাপ্পেকে দলে পেতে বুধবার (২৫ আগস্ট) গভীর রাত থেকেই দাম হাঁকানো শুরু করেছে রিয়াল। খবর মতে, প্রথমেই এমবাপ্পেকে দলে পেতে পিএসজিকে ১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে ১৩ বারের উচল শিরোপাধারীরা।

 

 

 

দিকে, একই খবর দিয়েছে স্পেনের নির্ভরযোগ্য সংবাদমাধ্যম মার্কা এবং দলবদল বিষয়ক নির্ভরযোগ্য সাংবাদিক ফাব্রিজিও রোমানো-ও। রোমানো জানায়, কিলিয়ান এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যাওয়ার জন্য মুখিয়ে আছেন। অন্য কোনো ক্লাবে যাওয়ার কথা মাথাতেই আনছেন না। আগের দিন এক অজানা ইংলিশ ক্লাব এমবাপ্পের প্রতি আগ্রহী, এমনটা শোনা গেলেও, রোমানো জানিয়েছেন, কোনো ইংলিশ ক্লাবই আনুষ্ঠানিকভাবে এমবাপ্পের জন্য কোনো প্রস্তাব পাঠায়নি। এমবাপ্পে রিয়ালে যোগ দেওয়ার মাধ্যমে নিজের শৈশবের স্বপ্ন পূরণ করতে চান। রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যক্তিগত বেতনাদি নিয়েও ঐক্যমত্যে পৌঁছেছেন এমবাপ্পে, এমনটাই জানিয়েছে আরেক সংবাদমাধ্যম লা পারিসিয়েন।
ফরাসি রেডিও নেটওয়ার্ক আরএমসি জানিয়েছে, পিএসজিও এখন তাকে বিক্রি করে দিতে চাচ্ছে। এই মৌসুমে তাকে বিক্রি করতে পারলে বেশ কিছু টাকা পাওয়া যাবে; কিন্তু পরের মৌসুমে বিনামূল্যে এমবাপ্পেকে নিতে পারবে যে কোনো ক্লাব। তাই পিএসজি চায় এবারই বিক্রি করতে।

 

 

 

 

এদিকে, আরও জানা যায়, রিয়ালের দেয়া ১৬০ মিলিয়নের লোভনীয় অফার নাকচ করে দিয়েছে পিএসজি। কিছু কিছু গণমাধ্যম আরও জানায়, ১৬০ মিলিয়নের প্রস্তাব ফিরিয়ে দেয়ার পর আবারও ১৮৮ মিলিয়ন ইউরোর অফার দিয়েছে রিয়াল মাদ্রিদ। এই মৌসুমে এমবাপ্পেকে দলে পেতে রিয়ালের হাতে সময় আছে চলতি মাসের ৩১ তারিখ পর্যন্ত। এই সময়ের মধ্যে এমবাপ্পেকে দলে ভেড়াতে না পারলে পেরেজকে অপেক্ষা করতে হবে আরও এক মৌসুম। তবে পরবর্তী মৌসুমে এমবাপ্পেকে বিনামূল্যেই দলে ভেড়াতে পারবে লস ব্ল্যাঙ্কসরা। সম্ভবনাময় এই খেলোয়াড়কে দলে পেতে পরের মৌসুম পর্যন্ত অপেক্ষা করবে রিয়াল মাদ্রিদ? নাকি এই মৌসুমেই সত্যি হবে এমবাপ্পের ছোট বেলার সেই স্বপ্ন? সেটি দেখার জন্য অপেক্ষা করতে হতে পারে আগামী ৩১ আগস্ট পর্যন্ত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews