1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১৮ মে ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন

এবার আসছেন সাইফ-অর্জুন ভূত পুলিশ নিয়ে

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

হরর ঘরনার সিনেমা নিয়ে এবার আসছেন অর্জুন কাপুর। তার সঙ্গে থাকছেন আরও তিনজন জনপ্রিয় বলিউড তারকা। সিনেমার নাম ভুত পুলিশ। যেটি পরিচালনা করেছেন পবন কিরপালানি। সম্প্রতি প্রকাশ্যে এলো সিনেমার ট্রেলার ও সিনেমার টাইটেল ট্র্যাক।

 

 

 

২০১২ সালে ‘ইশাকজাদে’ সিনেমাতে পরিণীতি চোপড়ার সঙ্গে জুটি বেঁধে বলিউডে পা রেখেছেন অর্জুন কাপুর। তবে অভিনেতা হিসেবে পর্দায় পা রাখার আগে দীর্ঘদিন পরিচালক নিখিল আদবাণীর সহকারী পরিচালক হয়ে একাধিক সিনেমাতে কাজ করেছেন তিনি। সেই তালিকায় রয়েছে কাল হো না হো, সালাম-এ ইশক এর মতো জনপ্রিয় সিনেমা।
সেইসব সিনেমাতে সাইফ আলি খান থেকে শুরু করে জন আব্রাহামদের শুটিংয়ে চিত্রনাট্য পড়ে শোনাতেন অর্জুন। বর্তমানে তাদেরই সঙ্গেই পর্দায় কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করছেন অর্জুন কাপুর।
সম্প্রতি সাইফের সঙ্গে ভূত পুলিশ সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে অর্জুনকে। সিনেমাতে সাইফ, অর্জুন ছাড়াও রয়েছেন জ্যাকলিন এবং ইয়ামি গৌতম। সিনেমাটি মূলত দুই বন্ধুর গল্প নিয়েই তৈরি। তাদের দুর্ধর্ষ অভিযানেরও কাহিনী ফুটে উঠবে এই সিনেমায়।

 

 

 

 

 

গত বছর নভেম্বর মাসে শুরু হয় সিনেমার শুটিং। শুটিং হয়েছে হিমাচল প্রদেশের বরফ বেষ্টিত পাহাড়ে। বেশিরভাগ শুটিং হিমাচলে হলেও কিছু শুট হয় মুম্বাইতে।
গত বছর শুরু হয় সিনেমার শুটিং। চলতি বছরে জানুয়ারি মাসে ভুত পুলিশ-এর শুটিং শেষ করেছেন পরিচালক। তারপর সাইফের সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করেন প্রযোজনা সংস্থা। এরপর একে একে অর্জুন কাপুর, জ্যাকলিন ফারনান্ডেজ, ইয়ামি গৌতম এর ‘ভুত পুলিশ’র লুক সামনে আসে। সম্প্রতি প্রকাশ্যে এলো সিনেমার টাইটেল ট্র্যাক আয়ি আয়ি ভুত পুলিশ।

 

 

 

 

করোনার পরিস্থিতি স্বাভাবিক না থাকায় সিনেমাটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নেন সিনেমার প্রযোজক। সব কিছু ঠিক থাকলে ১৭ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews