1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০৩:০৮ পূর্বাহ্ন

গুনে গুনে ১২ গোল দিলো বায়ার্ন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে

গত চ্যাম্পিয়ন্স লিগেই লিওনেল মেসির বার্সাকে দুমড়ে মুচড়ে দিয়ে ৮-২ ব্যবধানে জেতে বায়ার্ন
জার্মান নকআউট ফুটবল কাপের বাভারিয়ানদের যেন পেয়ে বসেছিল গোল উৎসবে। এক-দুটি নয়, একে একে বারোটি গোল খেয়ে পুরোপুরি হতভম্ব প্রতিপক্ষ ব্রেমার এসভি।

 

 

 

রিজার্ভ বেঞ্চের ফুটবলারদের নিয়ে একাদশ গড়েও শুরু থেকে অনন্য ভূমিকায় ছিলো বায়ার্ন। ৮ মিনিটে চুপো মোটিং প্রথম লিড এনে দেন বাভারিয়ানদের। এরপর ২৮ ও ৩৫ মিনিটে আরও দুটি গোল করে হ্যাটট্রিক করেন তিনি। ১৬ মিনিটে জামাল মুসিয়ালা আর ইয়ান বার্ন স্কোরশিটে নাম লেখালে ৫ গোলে লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে বাভারিয়ানরা।
চমক তখনও শেষ হয়নি। দ্বিতীয়ার্ধে আরও ৭ গোল দেয় বায়ার্ন। মালিক টিলম্যান, জামাল মুসিয়ালা, লিরয় সানে, মিকেল কিউসেন্স, চুপো মোটিং, বুনা সার, কোরেন্টিন টলিসো একটি করে গোল করলে ১২-০ গোলে বড় জয়ে মাঠ ছাড়ে মিউনিখ।
তবে এ জয় বার্সেলোনা ফ্যানদের মনে কিছুটা স্বস্তি এনে দিচ্ছে সম্ভবত। গতবছরই বায়ার্ন লিওনেল মেসির বার্সাকে দুমড়ে মুচড়ে দিয়ে ৮-২ ব্যবধানে জিতেছিল। এর আগে ২০১৩ সালে এই বায়ার্নের কাছেই দুই লেগ মিলিয়ে ৭-০ গোলে হেরেছিল তারা। তবে এবারে বায়ার্নের আরও বড় ব্যবধানের জয় হয়তো তাদের সেই পরাজয়ের ক্ষত কিছুটা হলেও কমাতে পারে।

 

 

 

 

তবে বার্সা ভক্তদের জন্য শঙ্কা কিন্তু কোনো অংশে কম নয়। কেননা চ্যাম্পিয়ন্স লিগে আবারও বায়ার্নের মুখোমুখি হওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না, তারপর এবার আবার মেসিবিহীন বার্সা, এরইমধ্যে বায়ার্নের এই আগ্রাসী পারফরম্যান্স, সবমিলে বার্সা ভক্তদের জন্য ১২-০ গোলে বায়ার্নের ব্রেহামের বিপক্ষে জয়, কিছুটা অশনি সংকেত তো বটেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews