1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:০২ পূর্বাহ্ন

এক দেশি কোচও রাখছে পাকিস্তান

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে

পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেয়ার পরপরই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দুই বিদেশি কোচ নিয়োগ দিয়েছেন রমিজ রাজা। এর পাশাপাশি একজন দেশি কোচকেও বিশ্বকাপের জন্য দলের সঙ্গে রাখা হবে বলে খবর প্রকাশ করেছে দেশটির শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম জিও টিভি।

 

 

 

 

 

সোমবার পিসিবির ৩৬তম মেয়াদে ৩০তম কোচ হিসেবে দায়িত্বগ্রহণ করেছেন রমিজ রাজা। এর কিছুক্ষণ পরই বিশ্বকাপের জন্য নতুন কোচ হিসেবে সাবেক অস্ট্রেলিয়ান ওপেনার ম্যাথু হেইডেন ও দক্ষিণ আফ্রিকার সদ্য সাবেক পেসার ভারনন ফিল্যান্ডারের নাম ঘোষণা করা হয়।
এদের সঙ্গে যোগ দেবেন পাকিস্তানের সাবেক স্পিনার সাকলাইন মুশতাক। জাতীয় দলের কোচিং সেট-আপে দেশি কোচের অভাব পূরণ করতেই মূলত সাকলাইনকে বেছে নেয়া হবে বলে জানাচ্ছে পাকিস্তানের সংবাদমাধ্যমগুলো। আসন্ন বিশ্বকাপে তিনি দলের স্পিন বোলিং কোচ হিসেবে কাজ করবেন।
এদিকে ফিল্ডিং কোচ নিয়েও নতুন ভাবনা রয়েছে পিসিবির। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর স্থায়ীভাবে নিয়োগ দেয়া হবে ফিল্ডিং কোচ। এছাড়া বিশ্বকাপের জন্য বর্তমান ফিল্ডিং কোচ আব্দুল মাজেদকেও বদলে ফেলা হবে বলে জানা গেছে।

 

 

 

 

 

 

 

জিও টিভির প্রতিবেদন অনুযায়ী, লাহোরে ন্যাশলান হাই পারফরম্যান্স সেন্টারের উইকেটকিপিং ও ফিল্ডিং কোচ আতিকউজ্জামানকেই জাতীয় দলের দায়িত্বও দেয়া হবে। এর বাইরে স্ট্রেন্থ এন্ড কন্ডিশনিং কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে ড্রিএক্স সাইমনকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews