1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০৩:০৮ পূর্বাহ্ন

একে একে আইপিএল ছাড়ছেন ইংলিশ ক্রিকেটাররা

  • আপডেট সময় শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

শুক্রবার ম্যানচেস্টারে শুরু হওয়ার কথা ছিল ভারত ও ইংল্যান্ডের মধ্যকার সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট। কিন্তু শিবিরে করোনার ধাক্কায় এই টেস্ট খেলতে রাজি হয়নি ভারত। শোনা যাচ্ছে, ভারতের এই সিদ্ধান্তে ক্ষুব্ধ ইংল্যান্ডের ক্রিকেটাররা।
কেননা সিরিজে ২-১ ব্যবধানে পিছিয়ে ছিল ইংল্যান্ড। সিরিজের শেষ ম্যাচটিতে জয় পেলে সমতায় শেষ করার সুযোগ ছিল। ম্যানচেস্টার টেস্ট বাতিল হয়ে যাওয়ায় সেই সুযোগ আর হলো না স্বাগতিকদের।

 

 

 

 

 

 

ইংলিশ গণমাধ্যম দ্য সান-এর প্রতিবেদন, টেস্ট বাতিলের জেরে ইংল্যান্ডের একজন ক্রিকেটার আইপিএলের দ্বিতীয়পর্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত জানিয়েছেন। যদিও সেই ক্রিকেটারের নাম উল্লেখ করা হয়নি প্রতিবেদনে।
এর মধ্যেই খবর, ইংল্যান্ডের তিন ক্রিকেটার জনি বেয়ারস্টো, ডেভিড মালান আর ক্রিস ওকস আইপিএলে খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন। এবারের আইপিএলে মালান পাঞ্জাব কিংস, ওকস দিল্লি ক্যাপিটালস এবং বেয়ারস্টো সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে চুক্তিবদ্ধ।
আইপিএলের দ্বিতীয়পর্বে না থাকার জন্য ব্যক্তিগত কারণ দেখিয়েছেন তারা। তবে যেহেতু ইংলিশ গণমাধ্যমে আগেই খবর এসেছে টেস্ট বাতিলের জেরে দেশটির ক্রিকেটাররা ক্ষুব্ধ, তাই ধারণা করা হচ্ছে বেয়ারস্টো-ওকসরা হয়তো মুখে স্বীকার করতে চাচ্ছেন না বলেই ব্যক্তিগত কারণ দেখিয়েছেন।

 

 

 

 

 

 

 

আইপিএলের দ্বিতীয়পর্ব সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে। এর আগে ইংল্যান্ডের আরেক ক্রিকেটার জস বাটলারও আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নেন। তিনি ছিলেন রাজস্থান রয়্যালসে। একই দলের বেন স্টোকস ক্রিকেট থেকে স্বেচ্ছা নির্বাসন এবং জোফরা আর্চার চোটের কারণে আইপিএল খেলতে পারবেন না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews