1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন

উড়ন্ত শুরু ম্যানচেস্টার ইউনাইটেডের ফের্নান্দেসের হ্যাটট্রিকে

  • আপডেট সময় শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ৭২ বার পড়া হয়েছে

ম্যানচেস্টার ইউনাইটেডের ৫-১ গোলের জয়ে একাই চার গোলে অবদান রেখেছেন পল পগবা (লাল জার্সি)

দুর্দান্ত এক হ্যাটট্রিক করলেন ব্রুনো ফের্নান্দেস। চার গোলে অবদান রাখলেন পল পগবা। তাদের নৈপূণ্যে লিডস ইউনাইটেডকে উড়িয়ে নতুন মৌসুম শুরু করল ম্যানচেস্টার ইউনাইটেড।

ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের ম্যাচটি ৫-১ গোলে জিতেছে উলে গুনার সুলশারের দল। তাদের অন্য দুই গোলতাদা ম্যাসন গ্রিনউড ও ফ্রেদ। লিডসের একমাত্র গোলটি করেন ডিফেন্ডার লুক আইলিং।

এ নিয়ে রেকর্ড ১৯ বার জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু করল ম্যানচেস্টার ইউনাইটেড; দ্বিতীয় সর্বোচ্চ ১৮ জয় চেলসির।

প্রথমার্ধে কিছুটা লড়াই করা লিডস দ্বিতীয়ার্ধের শুরুতে সমতায় ফিরেছিল। কিন্তু এরপর প্রতিপক্ষের আক্রমনের সামনে আর দাঁড়াতে পারেনি মার্সেলো বিয়েলসার দল।

৩০তম মিনিটে পগবা-ফের্নান্দেসের দারুণ বোঝাপড়ায় এগিয়ে যায় স্বাগতিকরা। মাঝমাঠ থেকে উঁচু করে বল বাড়ান পগবা। ডান পা দিয়ে তা নিয়ন্ত্রণে নিয়ে বাম পায়ের শটে লক্ষভেদ করেন ফের্নান্দেস।

দ্বিতীয়ার্ধে ২০ মিনিটের মধ্যে মেলে পাঁচ গোলের দেখা।

৪৮তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের উঁচু শটে সমতা টানেন আইলিং। চার মিনিটও স্থায়ী হয়নি তাদের স্বস্তি।

৫২তম মিনিটে দূরহ কোণ থেকে বাঁ পায়ের শটে আবার স্বাগতিকদের এগিয়ে নেন গ্রিনউড। দুই মিনিটের মাথায় বক্সের ডান প্রান্ত থেকে বা পাঁয়ের শটে ব্যবধান ৩-১ করে দেন ফের্নান্দেস। এই দুই গোলেও অ্যাসিস্ট পগবার।

ম্যানচেস্টার ইউনাইটেডের ৫-১ গোলের জয়ে একাই চার গোলে অবদান রেখেছেন পল পগবা (লাল জার্সি)।ম্যানচেস্টার ইউনাইটেডের ৫-১ গোলের জয়ে একাই চার গোলে অবদান রেখেছেন পল পগবা (লাল জার্সি)।
ম্যানচেস্টার ইউনাইটেডের অষ্টম ফুটবলার হিসেবে প্রিমিয়ার লিগে এক ম্যাচে তিনটি অ্যাসিস্ট করলেন পগবা।
তার আগে সবশেষ এই কীর্তি গড়েছিলেন দলটির সাবেক খেলোয়াড় একুয়েডরের আন্তোনিও ভালেন্সিয়া, ২০১১ সালের ডিসেম্বরে উলভারহ্যাম্পটনের বিপক্ষে।
৬০তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন ফের্নান্দেস। এবার ডি-বক্সের বাম প্রান্তে ভিক্তর লিনদেলোভের থ্রু বল পেয়ে ডান পায়ের শটে গোলটি করেন ২৬ বছর বয়সী এই পর্তুগিজ মিডফিল্ডার।

পগবার চতুর্থ অ্যাসিস্ট ৬৮তম মিনিটে। এবার ফরাসি মিডফিল্ডারের কাছ থেকে বল পেয়ে বাঁ পায়ের শটে ব্যবধান ৫-১ করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্রেদ।

আগের দিন ২০২১-২২ আসরের উদ্বোধনী ম্যাচে নবাগত ব্রেন্টফোর্ডের বিপক্ষে হেরে যায় আর্সেনাল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews