1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০৬:৩২ পূর্বাহ্ন

ইটের জবাব কী সুন্দর করেই না পাটকেল দিয়ে দিল মোস্তাফিজের রাজস্থান

  • আপডেট সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

ইটের জবাব কী সুন্দর করেই না পাটকেল দিয়ে দিল রাজস্থান রয়্যালস। মোস্তাফিজদের পিটিয়ে স্কোরবোর্ডে ১৮৯ রান তুলেছিল চেন্নাই সুপার কিংস ব্যাটসম্যানরা। জবাব দিতে নেমে চেন্নাইয়ের বোলারদের বেদম পিটুনি দিলো রাজস্থানের ব্যাটসম্যানরা। ১৫ বল হাতে রেখেই তারা ৭ উইকেটের ব্যবধানে পৌঁছে গেলো জয়ের লক্ষ্যে।

আবু ধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ধুন্দুমার একটি ম্যাচই দেখলো ক্রিকেট বিশ্ব, চেন্নাই সুপার কিংস আর রাজস্থান রয়্যালসের মধ্যে। ১২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে এমনিতেই চেন্নাই রয়েছে শীর্ষে। তবে সমান পয়েন্ট নিয়ে তাদেরই পরের অবস্থান দিল্লি ক্যাপিটালসের। আজ রাজস্থানকে হারাতে পারলে টেবিলে শীর্ষস্থানে নিরঙ্কুশভাবে অবস্থান করতো ধোনির দল।

 

 

 

 

 

 

 

 

কিন্তু রুতুরাজ গায়কোয়াড়ের দুর্দান্ত সেঞ্চুরির পরও হারতে হলো তাদের। জয়ের জন্য ১৯০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই দুর্দান্ত ব্যাটিং করতে থাকে রাজস্থান। উদ্বোধনী জুটিতেই এভিন লুইস আর জসশ্বি জসওয়াল তুলে নেন ৭৭ রান। ১২ বলে ২৭ রান করে আউট হন এভিন লুইস।

জসশ্বি জসওয়াল ছিলেন সবচেয়ে বিধ্বংসী। ২৭ বলে ৫০ রান করে আউট হন তিনি। ৬টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মারেন ৩টি। এরপর অধিনায়ক সাঞ্জু স্যামসন করেন ২৪ বলে ২৮ রান। তি উইকেট পড়ার পর যেন জ্বলে ওঠে শিভাম দুবের ব্যাট। ৪টি করে বাউন্ডার আর ছক্কার মারে তিনি ৪২ বলে ৬৪ রান করে অপরাজিত থাকেন। ৮ বলে ১৪ রান করে অপরাজিত থাকেন গ্লেন ফিলিপ।

 

 

 

 

 

 

 

শেষ পর্যন্ত ১৭.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯০ রানের লক্ষ্যে পৌঁছে যায় রাজস্থান। এ নিয়ে ১২ ম্যাচে তাদের অর্জন ১০ পয়েন্ট। যদিও পয়েন্ট টেবিলে রাজস্থান অবস্থান করছে ৬ নম্বরে। সমান পয়েন্ট নিয়ে তাদের ওপর রয়েছে কেকেআর এবং পাঞ্জাব কিংস।

 

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে রুতুরাজ গায়কোয়াড়ের বিধ্বংসী ব্যাটিংয়ের ওপর ভর করে ৪ উইকেট হারিয়ে ১৮৯ রাস সংগ্রহ করে চেন্নাই সুপার কিংস। ৬০ বলে ১০১ রান করে অপরাজিত থাকেন রুতুরাজ। ফ্যাফ ডু প্লেসি করেন ২৫ রান। শেষ মুহূর্তে রবিন্দ্র জাদেজা ১৫ বলে ৩২ রান করে অপরাজিত থাকেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews