1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন

ইংল্যান্ড দলে ফিরলেন ওকস , নেই বাটলার

  • আপডেট সময় সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

ক্রিস ওকসকে ফিরিয়ে এনে ভারতের বিপক্ষে চতুর্থ টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। দল রাখা হয়নি দ্বিতীয়বারের মত বাবা হতে যাওয়া উইকেটরক্ষক জশ বাটলারকে।
ইনজুরির কারণে প্রথম তিন টেস্টের দলে ছিলেন না ওকস। সর্বশেষ গত বছরের আগস্টে ইংল্যান্ডের হয়ে খেলেছেন ২০২০ পিসিএ বর্ষসেরা পুরুষ ক্রিকেটার নির্বাচিত হওয়া এ তারকা ।

 

 

 

 

এ ব্যাপারে প্রধান কোচ ক্রিস সিলভারউড বলেন, এটা সত্যিই দারুণ খবর, ওকসকে পুনরায় আমরা টেস্ট দলে পেয়েছি। গত সপ্তাহ থেকেই গোড়ালিতে কোন ব্যাথা ছাড়াই বোলিং করছে সে। বোলিংয়ের পাশাপাশি মিডিল অর্ডারে রান করারও ক্ষমতা আছে তার, আমরা তার শূন্যতা অনুভব করেছি। ওভালের জন্য তাকে প্রস্তুত করা হচ্ছে।
চতুর্থ টেস্টে না থাকলেও, শেষ ম্যাচে বাটলারকে পাবার ব্যাপারে আশাবাদি সিলভারউড।
তিনি বলেন, দ্বিতীয় পুত্র সন্তানের আগমনের জন্য আমরা জস ও তার পরিবারকে স্বাগত জানাই। আশা করছি সিরিজের শেষ টেস্টে খেলবে খেলবে সে।

 

 

 

 

 

বাটলারের অনুপস্থিতিতে উইকেটরক্ষকের দায়িত্ব পালন করবেন জনি বেয়ারস্টো। তবে উইকেটরক্ষক হিসেবে স্যাম বিলিংসকেও দলে রাখা হয়েছে।
দ্বিতীয় টেস্টে ইনজুরিতে পড়েছিলেন মার্ক উড। তারপরও দলের সঙ্গে রাখা হয়েছিলো তাকে। এখনো পুরোপুরি সুস্থ নন তিনি। তারপরও চতুর্থ টেস্টের দলেও আছেন উড। তাকে পর্যবেক্ষণে রাখবে ইংল্যান্ডের টিম ম্যানেজমেন্ট।
তৃতীয় টেস্টে উডের পরিবর্তে দলে ডাকা হয়েছিলো সাকিব মাহমুদকে। আসন্ন টেস্টের দলে সুযোগ হলো না তার। কাউন্টিতে খেলার জন্য সাকিবকে ছেড়ে দেয়া হয়েছে।
আগামী ২ সেপ্টেম্বর থেকে ওভালে শুরু হবে সিরিজের চতুর্থ টেস্ট। প্রথম তিন ম্যাচ শেষে ১-১ সমতা বিরাজ করছে।

 

 

 

 

 

ইংল্যান্ড দল : জো রুট (অধিনায়ক), মঈন আলি, জেমস এন্ডারসন, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, ররি বার্নস, স্যাম কোরান, হাসিব হামিদ, ড্যান লরেন্স, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, ওলি পোপ, ওলি রবিনসন, ক্রিস ওকস ও মার্ক উড

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews