1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন

আসেনসিওর হ্যাটট্রিকে রিয়ালের বড় জয়

  • আপডেট সময় শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে

প্রতিপক্ষ মায়োর্কাকে হারিয়ে প্রত্যাশিত জয় তুলে নিল রিয়াল মাদ্রিদ। সবশেষ ৬ ম্যাচে তারা ২১ গোল করেছে। যা ৩৪ বছরের মধ্যে মৌসুমের শুরুতে তাদের সর্বোচ্চ গোলের রেকর্ড। বুধবার রাতে তারা ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে মায়োর্কাকে। এমন জয়ে হ্যাটট্রিক করেছেন রিয়ালের স্প্যানিশ তারকা মার্কো আসেনসিও। জোড়া গোল করেছেন করিম বেনজেমা। আর একটি গোল করেছেন ইসকো।ঘরের মাঠে ম্যাচের ৩ মিনিটে বেনজেমার গোলে লিড নেয় রিয়াল। ২৪ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন আসেনসিও। তবে ২৫ মিনিটে মায়োর্কার কাং-ইন-লি গোল করে ব্যবধান কমান।

 

 

 

 

 

 

 

এরপরের গল্প শুধুই রিয়ালের। ২৯ মিনিটে আসেনসিও তার জোড়া গোল পূর্ণ করলে ব্যবধান হয় ৩-১। এই ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল। বিরতি থেকে ফিরে (৫৫ মি.) হ্যাটট্রিক পূর্ণ করেন আসেনসিও। তাতে ব্যবধান হয় ৪-১। এরপর ৭৮ মিনিটে বেনজেমা তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে রিয়াল এগিয়ে যায় ৫-১ ব্যবধান। চলতি মৌসুমে ষষ্ঠ ম্যাচে এটা ছিল বেনজেমার অষ্টম গোল। এ ছাড়া ৭টি গোলে অ্যাসিস্টও করেছেন তিনি। অর্থাৎ চলতি মৌসুমে রিয়ালের ২১ গোলের ১৫টিতেই রয়েছে ফরাসি এই স্ট্রাইকারের অবদান। ৮৪ মিনিটে মায়োর্কার পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন ইসকো। শেষ পর্যন্ত ৬-১ ব্যবধানের দাপুটে জয় নিয়ে মাঠ ছাড়ে কার্লো

আনচেলোত্তির শিষ্যরা। এই জয়ে ৬ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে রিয়াল। আর সমান ম্যাচ থেকে ৬ পয়েন্ট নিয়ে মায়োর্কা আছে দশম স্থানে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews