1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বৃহস্পতিবার, ১২ মে ২০২২, ১২:৩৪ অপরাহ্ন

আবারও ইনজুরিতে ভুগছেন মেসি

  • আপডেট সময় বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে

অলিম্পিক লিওঁর বিপক্ষে ম্যাচের দিন কেন ৭৫ মিনিটে মেসিকে তুলে নেয়া হলো তা নিয়ে চলছে তুমুল সমালোচনা। মেসি নিজেও বিরক্তি প্রকাশ করেছেন। বের হচ্ছে কন্সস্পিরিসি থিউরিও। বলা হচ্ছে, কোচের সঙ্গেও ঝামেলায় জড়িয়ে পড়েছেন মেসি।

 

 

 

 

 

যদিও কোচ মাওরিসিও পোচেত্তিনো বলে দিয়েছেন, ভবিষ্যতের সম্ভাব্য ইনজুরির ঝুঁকি এড়াতেই আমরা মেসিকে মাঠ থেকে তুলে নিয়েছিলাম।

যে শঙ্কাটা পিএসজি কোচ করেছিলেন, শেষ পর্যন্ত সেটাই প্রমাণিত হলো। হাঁটুর ইনজুরিতে ভুগছেন পিএসজির আর্জেন্টাইন তারকা। যে কারণে লিগ ওয়ানে পরবর্তী ম্যাচে মেটজের বিপক্ষে খেলতে পারবেন না এই তারকা। আগামী কালই (বুধবার) লিগ ওয়ানে নিজেদের এই ম্যাচটি খেলতে মেটজের মাঠে যাবে পিএসজি।

পিএসজিতে আসার পর গোল খরায় ভুগছেন মেসি। এখনও পর্যন্ত তিনটি ম্যাচ খেলে ফেললেও গোলের দেখা মিলছে না তার। লিগ ওয়ানে দুটি এবং চ্যাম্পিয়ন্স লিগে একটি ম্যাচ খেলেও গোলের দেখা পাননি। বিশেষ করে চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে বেলজিয়ান অখ্যাত ক্লাব ব্রুগের বিপক্ষে ১-১ গোলে ড্র করতে হয়েছে পিএসজিকে। যদিও পিএসজির আক্রমণভাগে ছিলেন বিশ্বের সেরা তিন ফুটবলার লিওনেল মেসি, নেইমার এবং কিলিয়ান এমবাপে।

 

 

 

 

 

 

 

মেসির ইনজুরি সম্পর্কে পিএসজির পক্ষ থেকে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে। সেখানে তারা লিখেছে, আজ (মঙ্গলবার) সকালে মেসির বাম হাঁটুতে এমআরআই করার পর নিশ্চিত হওয়া গেছে যে সেখানে ছিঁড় ধরার মত কিছু দেখা যাচ্ছে। ৪৮ ঘণ্টা পর আরও একটি টেস্ট করা হবে। এরপরই বোঝা যাবে তার প্রকৃত অবস্থা কী?

মেসির ইনজুরির খবরে পিএসজি কর্মকর্তাদের মাথায় হাত। কারণ, সামনে তাদের বেশ কিছু ব্যস্ত সূচি রয়েছে। শুধু মেটজের বিপক্ষে ম্যাচ খেলতে পারছে না তা নয়, এরপর ২৫ সেপ্টেম্বর মন্তেপিয়ের, ২৮ সেপ্টেম্বর ম্যানসিটি এবং ৩ অক্টোবর রেনেসের বিপক্ষে খেলতে নামবে পিএসজি। মেসি না থাকলে তাদের আক্রমণভাগে শক্তি অনেকটাই কমে যাবে।

 

 

 

 

 

আজ মঙ্গলবার একটি সংবাদ সম্মেলনে আবারও মেসিকে বদলি হিসেবে তুলে নেয়া এবং তার হাঁটুর ইনজুরি সম্পর্কে প্রশ্নের মুখোমুখি হন পিএসজি কোচ পোচেত্তিনো। জবাবে তিনি বলেন, এ নিয়ে ক্লাব এরই মধ্যে একটি বিবৃতি প্রকাশ করেছে। আমিও এ বিষয়টা পরিস্কারভাবে এটুকুই জানি।

আমরা দেখেছিলাম (লিওঁর বিপক্ষে ম্যাচের সময়) সাইডলাইনে বসে সে তার হাঁটু পরীক্ষা করছে এবং কষ্টকর অভিব্যক্তি প্রকাশ করছে। আপনারা হয়তো দেখেছেন, শট নেয়ার সময়ও তাকে বেশ অস্বস্তিতে দেখা গেছে।

 

 

 

 

 

বদলি হিসেবে তুলে নেয়ার সময় মেসি যে বিরক্তি প্রকাশ করেছিলেন, তা নিয়ে পোচেত্তিনো বলেন, সেরা খেলোয়াড়রা সব সময়ই চায় পুরো সময় মাঠে থাকতে। সুতরাং, মেসি মাঠে থাকতে চেয়েছিল, তা দেখে আমি অবাক হইনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews