1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১৮ মে ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

আজ মাঠে নামবে ইউরোপের জায়ান্টরা

  • আপডেট সময় বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

আজ (৮ সেপ্টেম্বর) বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মাঠে নামবে ইউরোপীয় জায়ান্টরা। যেখানে হাই ভোল্টেজ ম্যাচে ইংল্যান্ড মুখোমুখি হবে পোল্যান্ডের। ইতালি লড়বে লিথুনিয়ার বিপক্ষে। জার্মানির ম্যাচ আইসল্যান্ডের সাথে। আর স্পেন মুখোমুখি হবে কসোভোর বিপক্ষে। আজ রাতে সবগুলো ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ১২ টা ৪৫ মিনিটে।

 

 

 

আজকের সব থেকে হাইভোল্টেজ ম্যাচে গ্রুপ আই এর দুই জায়ান্ট ইংল্যান্ড ও পোল্যান্ডকে মুখোমুখি হতে দেখা যাবে। শেষ পাঁচ ম্যাচে জয় নিয়ে দারুণ ছন্দে আছে হ্যারি কেইনের দল। কিন্তু পোল্যান্ডের সাথে জয়টা সহজ হবে না বলে মনে করেন ইংলিশ কোচ গ্যারেথ সাউথগেট। তিনি বলেন, পোল্যান্ডের সাথে চ্যালেঞ্জটা ভিন্ন হবে। লেভান্ডভস্কি নিঃসন্দেহে দারুণ ফিনিশার। তার জন্য আমরা আলাদা করে ভাবছি।
এদিকে গ্রুপ সি’র লড়াইয়ে ইতালি খেলবে লিথুনিয়ার বিপক্ষে। আগের ম্যাচে সুইজারল্যান্ডের সাথে গোলশূন্য ড্র করা ইতালি আজ হতাশা কাটাতে মরিয়া। তুলনামূলক দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে তারা মাঠে নামবে ফেবারিট হিসেবেই।
গ্রুপ জের লড়াইয়ে জার্মানি মুখোমুখি হবে আইসল্যান্ডের বিপক্ষে। জার্মানির সর্বোচ্চ গোলদাতা সার্জ নাব্রি ইনজুরি থেকে ফেরায় আত্মবিশ্বাসী পুরো দল।

 

 

 

 

 

 

জার্মান মিডফিল্ডার লিওন গোরেৎজকা বলেছেন, আমরা আমাদের পারফর্মেন্স দিয়ে স্পষ্ট করেছি যে, আমরা কাতার বিশ্বকাপ খেলছি। কিন্তু এখনো আমাদের কাজ করার আরও অনেক জায়গা আছে। তাই এই ম্যাচগুলোকে আমরা বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই নিচ্ছি।
গ্রুপ বি’র লড়াইয়ে আজ স্পেন মুখোমুখি হবে কসোভোর। এবারের ম্যাচটি কঠিন হবে বলেই মনে করেন স্প্যানিশ কোচ লুইস এনরিক। তিনি বলেন, কসোভো তাদের যোগ্যতার চেয়ে কম পয়েন্ট পেয়েছে। তাদের অ্যাটাক আর ডিফেন্স দেখে মনে হয়েছে, ম্যাচে আমাদের জয় পাওয়া বেশ কঠিন হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews