1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:২৪ পূর্বাহ্ন

আকসুর নজরদারিতে দীপক হুদা ইনস্টাগ্রামে পোস্ট করে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে

জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করে বিপাকে পড়েছেন ভারতীয় ক্রিকেটার দীপক হুদা। ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে হুদা পড়েছেন আইসিসির দুর্নীতি দমন শাখার নজরদারিতে।

পাঞ্জাব কিংসের এই ক্রিকেটার মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে নেমেছিলেন মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালসের বিপক্ষে। ম্যাচ শুরুর আগে টুইটারে নিজের হেলমেট পরিহিত একটি ছবি পোস্ট করেন হুদা, যার ক্যাপশন ছিল হেয়ার উই গো।

 

 

 

 

 

 

দুর্নীতি দমন শাখা এই পোস্ট দেখে নড়েচড়ে বসেছে। হুদা জুয়াড়িদের কোনো বার্তা দিলেন কি না- এমন সন্দেহ প্রকাশ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় হুদা রীতিমত আকসুর আতশি কাঁচের নিচে চলে এসেছেন।

আকসুর মতে, হুদার এমন ইনস্টাগ্রাম পোস্ট ক্রিকেটীয় বিধি-বিরোধী। তার পোস্টের সাথে দুর্নীতির তথা ফিক্সিংয়ের কোনো সংযোগ আছে কি না খতিয়ে দেখা হচ্ছে। যদি কোনো সংযোগ না-ও থাকে, তবুও হুদার পোস্ট বিধি-বিরোধী হিসেবে দেখা হচ্ছে।

 

 

 

 

 

সাধারণত খেলা শুরুর আগে ম্যাচ বিষয়ক কোনো তথ্য ফাঁস করার নিয়ম নেই। হুদা পাঞ্জাবের জার্সি ও হেলমেট পরিহিত অবস্থায় টুইট করে জুয়াড়িদের বার্তা দিয়েছেন কি না- এমন অভিযোগ ওঠা তাই অস্বাভাবিক নয়।

এত বিতর্কের ম্যাচে হুদা পাঞ্জাবের নায়ক হওয়ার সুযোগও পেয়েছিলেন। তবে উল্টো মাঠ ছেড়েছেন খলনায়ক হয়ে। ১৮৬ রানের লক্ষ্য তাড়ায় নেমে ২ রানের পরাজয় বরণ করা পাঞ্জাবের হয়ে ২ বলে শূন্য রানে সাজঘরে ফেরেন। বল হাতেও ছিলেন খরুচে, ২ ওভারে খরচ করেন ৩৭ রান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews