1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন

আইপিএল ছেড়ে বাড়ি ফিরলেন রাদারফোর্ড

  • আপডেট সময় শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে শেরফানে রাদারফোর্ড ছিলেন সংযুক্ত আরব আমিরাতে। সেখানেই পেলেন হৃদয় ভাঙার মত খবর। প্রয়াত হয়েছেন তার বাবা। বাবার মৃত্যুতে আইপিএল ছেড়ে দেশে ফিরে গেছেন সানরাইজার্স হায়দরাবাদের এই তারকা।

 

 

 

 

 

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) দুর্দান্ত খেলা রাদারফোর্ড আইপিএলের এই আসরে কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি। হায়দরাবাদের পারফরম্যান্সও সন্তোষজনক নয়। একের পর এক হারে দলটি ঠেকেছে পয়েন্ট টেবিলের তলানিতে।
এর মধ্যে দল হারাল রাদারফোর্ডকে ব্যবহারের সুযোগও। এক টুইট বার্তায় দলের পক্ষ থেকে বলা হয়, শেরফানে রাদারফোর্ডের বাবার মৃত্য়ুতে তাকে এবং তার পরিবারকে হায়দরাবাদ পরিবার আন্তরিক সমবেদনা জানাচ্ছে। এই কঠিন সময়ে পরিবারের পাশে দাঁড়াতে সে আইপিএলের বায়োবাবেল ছেড়ে বের হয়ে যাচ্ছে।

 

 

 

 

 

 

এদিকে করোনায় আক্রান্ত হায়দরাবাদের পেসার থাঙ্গারাসু নটরাজনের বদলি হিসেবে দলে নেওয়া হয়েছে কাশ্মীরের পেসার উমরান মালিককে। আইপিএলে তিনি দলের সাথে যুক্ত ছিলেন নেট বোলার হিসেবে। সেখান থেকে মিলে গেল স্কোয়াডে অন্তর্ভুক্ত হওয়ার সুযোগ। তবে আইসোলেশনে থাকা নটরাজন করোনা নেগেটিভ সনদ নিয়ে স্কোয়াডে ফিরলে স্কোয়াডের বাইরে চলে যেতে হবে উমরানকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews