1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:২৪ পূর্বাহ্ন

আইপিএলের এনওসি পেলেন হাসারাঙ্গা ও চামিরা

  • আপডেট সময় সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৫২ বার পড়া হয়েছে

 

দুই লঙ্কান বোলার ওয়ানিন্দু হাসারাঙ্গা ও দুশমন্থ চামিরা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএলের দ্বিতীয় ভাগে খেলার অনুমতি পেয়েছেন। ৯ অক্টোবর পর্যন্ত তাদেরকে আইপিএলে খেলার সুযোগ দিয়েছে শ্রীলংকা ক্রিকেট (এসএলসি)। দল প্লে-অফে উঠলেও তাদের আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে।

আগামী ২ সেপ্টেম্বর থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে শ্রীলংকা। সেই সিরিজ শেষ করার পরদিন অর্থাৎ ১৫ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে দলের সাথে যোগ দিতে পারবেন হাসারাঙ্গা ও চামিরা। দুই অস্ট্রেলিয়ান বোলার অ্যাডাম জাম্পা এবং ড্যানিয়েল স্যামসের পরিবর্তে তাদের দুইজনকে দলে ভিড়িয়েছে ব্যাঙ্গালোর।

 

 

 

 

 

 

এক বিবৃতিতে তাদেরকে আইপিএলের নো অবজেকশন সার্টিফিকেট বা এনওসি দেওয়ার কথা জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। এসএলসি জানায়, টেকনিক্যাল পরামর্শক কমিটির সঙ্গে আলোচনা করে এসএলসি এই ক্রিকেটারদের অনুমতি দিয়েছে। ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া আইপিএলের স্থগিত হওয়া বাকি অংশে খেলতে তাদের নো অবজেকশন সার্টিঢিকেট দেয়া হয়েছে। এই দুই ক্রিকেটার আবারো আগামী ১০ই অক্টোবর শ্রীলঙ্কা দলের সঙ্গে যোগ দেবে। টি-টোয়েন্টি বিশ্বকাপের কোয়ালিফায়ারে খেলতে নামার আগে একসাথে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে কোয়ালিফাইং রাউন্ডের বাঁধা টপকাতে হবে লঙ্কানদেরকে। সেই কোয়ালিফাইং রাউন্ডের আগেই এই প্রস্তুতি ম্যাচগুলো খেলবে শ্রীলঙ্কা ক্রিকেট দল।

 

 

 

 

 

 

যেহেতু ১০ অক্টোবর শ্রীলঙ্কান দলের সাথে যোগ দিতে বলা হয়েছে সেক্ষেত্রে ব্যাঙ্গালোর প্লে-অফে উঠলেও পুরো টুর্নামেন্ট শেষ না করেই দেশে ফিরতে হবে হাসারাঙ্গা আর চামিরাকে।

 

ভারতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কারণে আইপিএলের ১৪তম আসর স্থগিত হয়ে যায় এ বছরের মে মাসে। বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। আগামী ১৯ সেপ্টেম্বর দুবাইয়ে চেন্নাই সুপার কিংস আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যকার ম্যাচ দিয়ে আইপিএলের দ্বিতীয় ভাগের খেলা শুরু হবে। সব মিলিয়ে ১৩টি ম্যাচ হবে দুবাইয়ে, ১০টি শারজাতে আর ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে আবুধাবিতে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews