1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
রবিবার, ১৫ মে ২০২২, ০৪:৪৭ অপরাহ্ন

অবশেষে মুখ খুললেন যশ অন্তঃসত্ত্বা নুসরাতের বিষয়ে

  • আপডেট সময় বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

 

নিখিল জৈনের সঙ্গে লিভ-ইন রিলেশনে থাকার খবর প্রকাশের পর থেকে গত কয়েকমাস ধরেই আলোচনায় রয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান

 

 

নিখিল জৈনের সঙ্গে লিভ-ইন রিলেশনে থাকার খবর প্রকাশের পর থেকে গত কয়েকমাস ধরেই আলোচনায় রয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। এরপর নিখিলের সম্পর্কে ইতি টানার পরই জানা যায় মা হতে চলেছেন নুসরাত। তবে এই সন্তানের বাবা কে তা নিয়ে উঠেছে নানা প্রশ্ন। কারণ নিখিল সাফ জানিয়ে দিয়েছিলেন নুসরাতের অনাগত সন্তানের পিতা তিনি নন।

এদিকে অভিনেত্রী ও সাংসদ নুসরাতের বর্তমান সঙ্গী অভিনেতা যশ দাশগুপ্ত। তারা গত কয়েক বছর ধরে প্রেম করে আসছেন। এমনকি তারা একসঙ্গে বসবাস করছেন বলেও জানা যায়। এমনই অবস্থায় খবর আসে মা হতে চলেছেন নুসরাত। কলকাতার প্রথম সারির সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, আগস্ট মাসেই মা হতে চলেছেন নুসরাত। চলতি মাসের শেষ সপ্তাহে আলোর মুখ দেখতে পারে নুসরাতের সন্তান।

 

 

 

 

কিছু দিন আগে অন্তঃসত্ত্বা নুসরাতকে নিয়ে কলকাতার রাস্তায় প্রকাশ্যেই হেঁটেছেন যশ। কিন্তু এড়িয়ে গেছেন গণমাধ্যমের বিষয়টি। নুসরাতের বিষয়ে অবশেষে মুখ খুললেন যশ, কথা বললেন নুসরাতের অন্তঃসত্ত্বা প্রসঙ্গে।

সংবাদ মাধ্যমকে যশ বলেছেন, “একজন অন্তঃসত্ত্বা নারীর ভালো সময় কাটানোর অধিকার রয়েছে। মানুষের মধ্যে একটু বিবেচনাবোধ থাকা উচিত। আমি জানি পাবলিক ফিগারদের ব্যক্তিগত জীবন বলতে কিছুই নেই। কিন্তু মানুষের এটা মনে রাখা উচিত, আমাদেরও পরিবার রয়েছে। একজন অন্তঃসত্ত্বা নারীর ভালো সময় কাটানোর মধ্যে কোন ভুল নেই।

 

 

 

 

যশ আরও বলেন, নুসরাতে সঙ্গে ব্যক্তিগত জীবন দারুণভাবে উপভোগ করছি। আমি ব্যক্তিগত জীবন নিয়ে খুব খুশি। দুর্দান্ত সময় কাটাচ্ছি, তা নিয়ে কোন সন্দেহ নেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews