1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
সোমবার, ১৬ মে ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

অনিশ্চিত ব্রড-জিমি, ডাক পেলেন সাকিব মাহামুদ

  • আপডেট সময় সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

চোটের কারণে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে দুই ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রড ও জেমস অ্যান্ডারসনের খেলা নিয়ে তৈরি হয়েছে সংশয়। তাই দলে ডাক পেয়েছেন ২৪ বছর বয়সী ডানহাতি পেসার সাকিব মাহমুদ।

 

 

 

 

এখনো টেস্ট অভিষেক হয়নি সাকিবের। ইংল্যান্ডের জার্সিতে খেলেছেন ৭ আন্তর্জাতিক ওয়ানডে এবং ৯ আন্তর্জাতিক টি-২০। পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে নয় উইকেট শিকার করে নজর কেড়েছেন সাকিব। ৭ ওয়ানডেতে তার উইকেট ১৪টি এবং ৯ টি-২০ ম্যাচে তার উইকেট ৭টি। প্রথম শ্রেণির ক্রিকেটে ২২ ম্যাচে এ পেসারের উইকেট ৬৫ টি।
নিউজিল্যান্ডকেও একই পরিবেশ দেওয়ার চেষ্টা থাকবে

৩৯ বছর বয়সী জেমস অ্যান্ডারসনকে বুধবার অনুশীলনে দেখা যায়নি। ৩৫ বছর বয়সী পেসার স্টুয়ার্ট ব্রডের চোট কাফ মাসলে। চোট গুরুতর কিনা তা জানা যাবে স্ক্যানের ফলাফলের পরে। তবে নিজের ১৫০ তম টেস্ট খেলার অপেক্ষায় থাকা ব্রডের অপেক্ষা দীর্ঘ হওয়ার সম্ভাবনাই বেশি। চোট গুরুতর হলে ছিটকে যেতে পারেন পুরো সিরিজ থেকেই।

 

 

 

 

 

ইংল্যান্ড টেস্ট দোলের বোলিং আক্রমণের প্রধান দুই অস্ত্র জিমি এবং ব্রড। ঘরের মাঠে সর্বশেষ ২০০৭ সালের জুনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ব্রড ও অ্যান্ডারসনকে ছাড়া মাঠে নেমেছিল ইংল্যান্ড।

ইতোমধ্যেই চোটের কারণে বিপর্যস্ত ইংল্যান্ডের পেস আক্রমণ। এ বছর আর মাঠে নামা হবে না জোফরা আর্চারের। মাঠের বাইরে আছেন ক্রিস ওকস আর ওলি স্টোনও। ব্যক্তিগত কারণে ক্রিকেট থেকে বিরতিতে অলরাউন্ডার বেন স্টোকস। তাই লর্ডসে সাকিবের টেস্ট অভিষেক হওয়ার সম্ভাবনাই বেশি।

 

 

 

 

দ্বিতীয় টেস্টের দলে ডাক পেয়েছেন মঈন আলীও। জায়গা হারিয়েছেন ডম বেস। রয়্যাল লন্ডন কাপ খেলতে বেস তার দল ইয়োর্কশায়ারে যোগ দিয়েছেন।

বৃহস্পতিবার পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে ইংল্যান্ড ও ভারত। প্রথম টেস্ট হয়েছে ড্র।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews