1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন

অজয়, অক্ষয় ও সালমানদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যা মামলা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৯ বার পড়া হয়েছে

সালমান খান, অক্ষয় কুমার, ফারহান আখতার ও অজয় দেবগাণসহ ভারতের মোট ৩৮ জন তারকার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন দিল্লির আইনজীবী গৌরভ গুলাতি। ২০১৯ সালে ভারতের হায়দরাবাদে এক চিকিৎসক নারীকে ধর্ষণ করে পুড়িয়ে হত্যার ঘটনার জেরেই এই মামলা। এসব তারকার বিরুদ্ধে অভিযোগ, তারা ভুক্তভোগীর পরিচয় সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন। খবর পিংক ভিলার।

 

 

 

 

 

দিল্লির এ আইনজীবীর দায়ের করা মামলায় আসামি করা হয়েছে অনুপম খের, ফারহান আখতার, সালমান খান, অভিষেক বাচ্চন, অজয় দেবগাণ, কাজল আগরওয়াল, অক্ষয় কুমার, পরিনীতি চোপড়া, সালাম, মহারাজা রাভি তেজ, রাকুল প্রীত সিং, আল্লু শিরীষ, চর্ম্মে কাউর, ক্রিকেটার হারভাজন সিং, শেখর ধাওয়ান এবং দিয়া মির্জাসহ প্রখ্যাত আরও বেশ কয়েকজন তারকাকে।

 

 

 

 

 

 

 

এসব তারকার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২২৮এ ধারা অনুযায়ী মামলা করা হয়েছে। অনতিবিলম্বে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার দাবিও জানানো হয়েছে। মামলাটি ইতোমধ্যেই রজু হয়েছে এবং এ নিয়ে তদন্তও শুরু করেছে পুলিশ।
ভারতীয় আইন অনুযায়ী, কোনো ঘটনার ভুক্তভোগীর পরিচয় প্রকাশ করা শাস্তিযোগ্য অপরাধ। আইনজীবী গৌরভ গুলাতির দাবি, এ আইনই লঙ্ঘন করেছেন এসব তারকা। তারা ভুক্তভোগীর পরিচয় ফাঁস করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews