1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১৮ মে ২০২২, ০৪:১৭ অপরাহ্ন

অক্ষয় কুমারের মা আর নেই

  • আপডেট সময় বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৯ বার পড়া হয়েছে

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া মারা গেছেন। বুধবার (০৮ সেপ্টেম্বর) সকালে মুম্বাইয়ের হীরানন্দানি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।
অক্ষয় কুমার নিজেই সামাজিক মাধ্যমে মা হারানোর দুঃসংবাদটি জানিয়েছেন।

 

 

 

 

 

 

ফেসবুকে অক্ষয় লেখেন, তিনি আমার সবকিছু ছিলেন। অস্তিত্বের গভীরে আমি এক অসহ্য যন্ত্রণা অনুভব করছি। আজ সকালে আমার মা শ্রীমতি অরুণা ভাটিয়া পৃথিবীর মায়া ত্যাগ করেছেন এবং পরকালে আমার বাবার সাথে পুনরায় মিলিত হলেন। আমি ও আমার পরিবার কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আপনাদের প্রার্থনাকে সম্মান জানাই।

 

 

 

 

লন্ডনে ‘সিন্ড্রেলা’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছিলেন অক্ষয় কুমার। মায়ের অসুস্থতার খবর শুনে শুটিংয়ের শিডিউল বাতিল করে সোমবার (৬ সেপ্টেম্বর) সেখান থেকে সরাসরি মুম্বাই ফিরে তিনি। মায়ের শেষ সময় পাশেই ছিলেন এই অভিনেতা।
জানা যায়, অক্ষয়ের মা অরুণা ভাটিয়াকে গত শুক্রবার (০৩ সেপ্টেম্বর) অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। তবে সোমবার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। সেখানেই মৃত্যু হয়েছে তার।

 

 

 

 

 

 

অক্ষয়ের অনুরাগীরা তার মায়ের সুস্থতা কামনা করে নেটমাধ্যমে অভিনেতাকে বার্তা দিয়েছিলেন। অক্ষয় দেশে ফিরে তার জবাবে লেখেন, আমার মায়ের জন্য আপনাদের উদ্বেগ আর শুভকামনা পেয়ে আমি ধন্য। এই মুহূর্তে আপনাদের প্রত্যেকের প্রার্থনা আমার কাছে জরুরি।
দিন কয়েক আগেই মাদারস ডে উপলক্ষ্যে ইনস্টাগ্রামে মায়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছিলেন অভিনেতা। মাকে জড়িয়ে ধরে তোলা ওই নিজস্বীর বিবরণে অভিনেতা লিখেছিলেন, মায়ের মতো আর কেউ নেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews